তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার ঘরে এসেছে নতুন অতিথি। বুধবার (৫ জানুয়ারি) রাত ৮ টা ২৭ মিনিটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিশা। ফারুকী এবং তিশা দুজনেই তাদের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ খবর দিয়েছেন।

তিশা ও ফারুকী দম্পতির কন্যা সন্তানের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী। মা ও মেয়ে দু’জনেই ভালো আছেন বলে ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন ফারুকী। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করে ফারুকী লিখেছেন, ‘আমরা ভেবেছিলাম আবেগের সম্পূর্ণ নিয়ন্ত্রণে থাকব! কিন্তু জানি না যখন তাকে দেখতে পেলাম আমাদের কী হয়েছিল, তাকে আমাদের কোলে নিয়েছিলাম। অশ্রু গড়িয়ে পড়ল। কৃতজ্ঞতা ও ভালোবাসার অশ্রু!’

সফল নির্মাতা ফারুকী এবং জনপ্রিয় অভিনেত্রী তিশা ২০১০ সালের ১৬ জুলাই ভালোবেসে ঘর বাঁধেন। গেল বছরের ডিসেম্বর জীবনের সেরা সময় কাটছে বলে জানান এ তারকা দম্পত্তি। কারণ হিসেবে বলেন, নতুন বছরে তাঁরা মা–বাবা হতে যাচ্ছেন।

সেসময় এক ফেসবুক পোস্টে তিশা লিখেছিলেন, ‘‘আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন?’ ‘আমি কেন সবকিছুতে অনুপস্থিত?’ আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভে নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।”